বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন-৭.১। সম্পূর্ণ সমাধান PDF। একাদশ দ্বাদশ শ্রেণী। Exclusive Handnote

 

বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন, বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন ও ত্রিকোণমিতিক সমীকরণ, বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন ত্রিকোণমিতিক সমীকরণ, বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন ৭.১, বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন, inverse trigonometric function, trigonometric solution handnote

বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন-৭.১। সম্পূর্ণ সমাধান PDF। একাদশ দ্বাদশ শ্রেণী। Exclusive Handnote

একাদশ-দ্বাদশ শ্রেণীর উচ্চতর গণিত দ্বিতীয় পত্র বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন সমাধান হ্যান্ডনোট pdf. এইচএসসি উচ্চতর গণিত ২য় পত্র নোট |উচ্চমাধ্যমিক উচ্চতর গণিত নোট Pdf-2021.
বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন ও ত্রিকোণমিতিক সমীকরণ-একাদশ দ্বাদশ শেণী।
অক্ষরপত্র প্রকাশণীর বই অনুসারে সাজানো।

বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন ও ত্রিকোণমিতিক সমীকরণ


বন্ধুরা তোমাদের জন্য আজ নিয়ে এসেছি বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন অধ্যায়ের সমাধান। এই পোস্টে আমরা প্রথম অধ্যায়ের সমাধান দিবো। একদম হ্যান্ডনোট আকারে। আশা করি তোমাদের অনেক উপকার হবে। তোমরা যারা ঘরে বসেই ভালো প্রিপারেশন নিতে চাও তাদের জন্য আমাদের সাইটটি খুব উপকারের হবে বলে মনে করি।


সমাধান নিচে দেওয়া হলোঃ







সম্পূর্ণ সমাধান হ্যান্ডনোট আকারে পেতে নিচের বাটনটিতে ক্লিক কর========>


ডাউনলোড করতে সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবে। তোমাদের মতামত জানাতে ভুলবেনা কিন্তু। পর্যায়ক্রমে সব অধ্যায়ের হ্যান্ডনোট আমরা দিবো। তোমরা আমাদের সাথেই থেকো আর সবাইকে শেয়ার করে জানিয়ে দিও।
আজ ত্রিকোণমিতির অধ্যায় এখানেই শেষ করছি।অন্যান্য অধ্যায়গুলো পেতে আমাদের আগের পোস্টগুলো দেখো।

আমাদের এই প্রচেষ্টা সম্পূর্ণ ফ্রিতে তোমাদের জন্য। তোমরা সামান্যটুকু উপকৃত হলেও আমাদের চেষ্টা সার্থক বলে মনে হবে।




Tags: বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন, বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন ও ত্রিকোণমিতিক সমীকরণ, বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন ত্রিকোণমিতিক সমীকরণ, বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন ৭.১, বিপরীত ত্রিকোণমিতিক ফাংশন, inverse trigonometric function, trigonometric solution handnote

Post a Comment

Previous Post Next Post