Civil Surgeon at Sunamganj Office Job Circular

 

Civil Surgeon at Sunamganj Office Job Circular

Civil Surgeon at Sunamganj Office Job Circular


👉 প্রতিষ্ঠানঃ Sunamganj civil surgeon office.

👉পদের নামঃ বিভিন্ন

👉পদ সংখ্যাঃ ২৭৯

👉 আবেদন ফিঃ ২২৩-৩৩৪ টাকা

👉 আবেদন শুরুঃ ২২ আগষ্ট ২০২৩

👉 আবেদনের লিংকঃ  cssunam.teletalk.com.bd

👉 আবেদনের শেষ তারিখঃ ১২ সেপ্টেম্বর ২০২৩


CSSUNAM Job Circular Post Names and Vacancy Details

০১। নিয়োগের ক্ষেত্রে সরকারের প্রচলিত বিধিবিধান প্রতিপালিত হইবে। একজন প্রার্থী শুধুমাত্র একটি পদের জন্য আবেদন করতে পারবে। লিখিত মৌখিক ও প্রযোজ্য ক্ষেত্রে ব্যবহারিক পরীক্ষার মাধ্যমে যোগ্য প্রার্থী নির্বাচন করা হবে।
০২। টেলিটকের মাধ্যমে অনলাইনে (Online) আবেদন ফি: ১১-১২ গ্রেড: ৩৪৪/- টাকা (অফেরতযোগ্য), ১৩-১৬ গ্রেড (ড্রাইভার পদ ব্যাতিত): ২৩৩/- টাকা (অফেরতযোগ্য), ড্রাইভার পদের জন্য: ২২৩/- টাকা (অফেরতযোগ্য) ।
০৩। ১৩/১২/২০১৮ ইং দৈনিক ইত্তেফাক ও দৈনিক সুনামকণ্ঠ এ স্বারক নং- স্বা: অধি: / প্রশা-২/ ৩য় শ্রেনী নিয়োগ-৪ / ২০১৮/৬৩৫৪ তারিখ ১১/১২/২০১৮ মূলে স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ইতোপূর্বে যারা উল্লিখিত পদসমুহে আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই।
০৪। সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ নিয়োগ বিধি মোতাবেক সংশ্লিষ্ট বিষয়ে Standard Aptitude Test এ ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই মোখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য হবেন।
০৫। স্বাস্থ্য সহকারী পদের (ক্রমিক নং- ৯) ক্ষেত্রে সাবেক ওয়ার্ড ভিত্তিক প্রার্থীদের নিয়োগ করা হবে। যোগ্য প্রার্থী পাওয়া না গেলে পার্শ্ববর্তী ওয়ার্ড ( একই ইউনিয়ন) হতে যোগ্য প্রার্থী দ্বারা শূন্য পদ পূরণ করা হইবে। সাবেক ওয়ার্ড ভিত্তিক শূন্য পদের তালিকা সিভিল সার্জন অফিস, সুনামগঞ্জ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সমূহে নোটিশ বোর্ডে প্রদর্শিত হবে।
০৬। ড্রাইভার পদের প্রার্থীগণ লিখিত পরীক্ষায় উত্তীর্ণের পর বিধি মোতাবেক ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য হবেন।

০৭। বিভিন্ন সময়ে সরকার কর্তৃক জারিকৃত এতিম ও শারীরিক প্রতিবন্ধী, বীর মুক্তিযোদ্ধা, মহিলা, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্যদের (নুন্যতম ২১ দিনের প্রশিক্ষণ যাহা ২২/০৮/২০২৩ এর পূর্বে সম্পন্ন) কোটাসহ অন্যান্য বিশেষ কোটা সরকারী বিধি-বিধান অনুযায়ী কার্যকর করা হবে। বীর মুক্তিযোদ্ধা, শারীরিক প্রতিবন্ধী কোটাসহ অন্যান্য বিশেষ কোটা নির্ধারণের ক্ষেত্রে সরকারের সর্বশেষ বিধি অনুযায়ী কোটার স্বপক্ষে কাগজপত্র আবেদনের সাথে জমা দিতে হবে। আবেদনের সময় কোটা উল্লেখ না থাকলে পরবরতীতে বিবেচনা করা হবে না।
০৮। ক) আবেদনকারীর বয়স ২২/০৮/২০২৩ তারিখে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাগণের পুত্র/কন্যা/ পুত্র-কন্যার পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স সীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিল যোগ্য।





Sunamganj civil surgeon office job Circular 2023 Application Form

Post a Comment

Previous Post Next Post